মাথায় আঘাতজনিত কারণে ৩ কিশোরের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-19 14:15:38

মাথায় আঘাতজনিত কারণে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ওই ৩ কিশোরের মৃত্যু হয়েছে। তাদের পায়ে, পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে এসেছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে এই ময়নাতদন্ত প্রতিবেদন সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলিপ কুমার রায় বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ৩ কিশোরের মরদেহের পায়ে, পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। মূলত মাথায় আঘাতজনিত কারণেই তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট যশোর সিভিল সার্জনের কাছে পাঠানো হয়েছে।

যশোর সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, হাসপাতাল থেকে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তা যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেনের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। সিসিটিভির ফুটেজ দেখে ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। এরপর বৃহস্পতিবার দুপুরে কর্মকর্তাদের উপস্থিতিতে কয়েকজন কিশোর অন্তত ১৮ জনকে বেধড়ক মারপিট করে। মারপিট ও নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে তাদের ফেলে রাখা হয়। এ ঘটনায় ৩ কিশোর নিহত ও আরও ১৫ জন আহত হয়। নিহতরা হলো- রাব্বি (১৮), রাসেল সুজন (১৮) ও নাইম হোসেন (১৭)।

এদিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর হত্যা ও ১৫ জন আহতের ঘটনায় ওই কেন্দ্রের ৫ কর্মকর্তাকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মূলত তাদের নির্দেশেই এ হামলার ঘটনা ঘটে। ওই পাঁচ কর্মকর্তার মধ্যে ৪ জনকে সাময়িক বরখাস্ত করেছে সমাজসেবা অধিদপ্তর।

আরও পড়ুন: যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে তিন কিশোর নিহত, আহত ১৪

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ ১০ কর্মকর্তা পুলিশ হেফাজতে

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহতের ঘটনায় তদন্ত কমিটি

৩ কিশোরকে ঠান্ডা মাথায় খুন করেন শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা!

এ সম্পর্কিত আরও খবর