সাংবাদিক পীর হাবিবের বাসভবনে হামলা, বিএফইউজে ও ডিইউজের নিন্দা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 14:25:17

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ বাসায় গুজব ছড়িয়ে ব্যাপকহারে সশস্ত্র সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

রোববার ( ১৮ অক্টোবর) এক বিবৃতিতে বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সাংবাদিক পীর হাবিবের বাসায় সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন। একই সাথে পুলিশের দায়িত্বশীল সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানান।

তারা এই অনাকাঙ্খিত ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর গুজব ছড়িয়ে উত্তরায় সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় উদ্দেশ্যপ্রণোদিত হামলার ঘটনায় স্থানীয় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তির বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় এক নারীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছেন উত্তরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দীক।

ওসি বলেন, মামলায় গুজব ছড়িয়ে পরিস্থিতি অস্থিতিশীল করার পাশাপাশি পুলিশের কাজে বাধা, পুলিশের উপর হামলা, বাসা এবং গাড়ি ভাংচুর ও অবৈধ সমাবেশের অভিযোগ আনা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর