বেনাপোলে ৯ পিস্তল ও ৪৯ রাউন্ড গুলিসহ ইউপি সদস্য গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2023-09-01 21:42:55

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৯টি নাইন এমএম পিস্তল ও ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগাজিনসহ হাবিবুর রহমান নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

শুক্রবার (৩০ অক্টোবর) ভোরে বেনাপোল সীমান্তের পুটখালী এলাকা থেকে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা তাকে আটক করে। পরে সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি অবগত করে র‌্যাব।

আটক হাবিবুর পুটখালী গ্রমের কোরবান বিশ্বাসের ছেলে এবং পুটখালী ইউনিয়ন পরিষদের একজন মেম্বার।

যশোর র‌্যাব-৬ এর  কোম্পানি কমান্ডার এম সরোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে  ভারত সীমান্ত পার করে চোরাকারবারি সিন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হাবিব রহমান তার বাড়িতে বিপুল পরিমাণের অস্ত্রের চালান মজুদ করছে। এমন খবরে পুটখালী তার বাড়িতে অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক গোপন ঘর থেকে ৯টি নাইন এমএম পিস্তল ও ৪৯ রাউন্ড গুলি ও ১৯ টি ম্যাগজিন উদ্ধার হয়। সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে আটক হাবিবুর রহমানকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এদিকে পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান জানান, গ্রেফতার হওয়া ইউপি সদস্যের নামে এর আগেও অস্ত্র মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর