নোয়াখালীতে বিএনপি মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, ভাঙচুর

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 06:42:33

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিকের বাড়িতে ককটেল হামলা, ভাঙচুর করেছে দুবৃর্ত্তরা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টায় উপজেলার রামপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিক বিকেলে স্থানীয় সাংবাদিকের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময় দুবৃর্ত্তরা ১৫-১৬টি মোটরসাইকেল যোগে এসে তার বাড়িতে ককটেল হামলা চালায়। তারা ঘরের দরজা-জানালা ভাঙচুর করে। এতে বাড়ির নারী ও শিশুরা আতঙ্কিত হয়ে পড়ে এবং কান্নাকাটি শুরু করে। দুর্বৃত্তরা যাওয়ার সময় নাওতলা গ্রামে ধানের শীষের প্রচারনার মাইক ভাঙচুর করে মোটরসাইকেল যোগে চলে যায়।

বিএনপি মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিক এ ঘটনার জন্য আওয়ামীগ প্রার্থী নুরুল হক সমর্থিদের দায়ী করে বলেন, আমি বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন কর্মকর্তা, সোনাইমুড়ী থানার ওসিকে অবহিত করেছি। তিনি অভিযোগ করেন, প্রচারণার কাজে লিপ্ত নেতা-কর্মীদের প্রচারণা চালালে খুন করবে বলবে হুমকি দেয় তারা। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর