বরগুনায় সড়ক দুর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-30 01:15:27

বরগুনার আমতলীতে পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক চেয়ারম্যান প্রার্থীসহ ২ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আমতলী উপজেলার মহিষকাটা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী তৌফিক শিকদার (৪০) কলাপাড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তুহিন মৃধা (৩৫)।

এসময় আরও দুইজন গুরুতর আহত হন। এর মধ্যে প্রাইভেটকারে থাকা মো. আনোয়ারুল হকের (সাগর) অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো- গ ২৯-৬৩৪১) যোগে বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওবায়দুল শিকদারের পুত্র ও ওই ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. তৌফিক শিকদার (৪০) কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তুহিন মৃধা (৩৫) ও অপর এক আরোহী ব্যবসায়ী মো. আনোয়ারুল হক (সাগর) পটুয়াখালী যাচ্ছিলেন।পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি পৌঁছলে প্রাইভেটকারটি একটি টমটমকে (টেম্পু) সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক মো. তৌফিক ও আরোহী তুহিন মৃধা নিহত হন। গুরুতর আহত হয় প্রাইভেটকারের অপর আরোহী আনোয়ারুল হক সাগর।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রাইভেটকার থেকে মরদেহগুলো বের করে আনেন এবং গুরুতর আহত ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গুরুতর আহত এক ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর