কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যার পর 'বেওয়ারিশ' হিসেবে লাশ দাফন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-26 18:01:02

কুমিল্লায় মনির হোসেন (৪৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হত্যার পর পরিচয় গোপন করে বেওয়ারিশ হিসেবে তার লাশ দাফন করা হয়েছে। রোববার (১৬ মে) দিবাগত রাত ১টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের স্বজনরা এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

নিহত মনির কুমিল্লা নগরীর অশোকতলা এলাকার আবদুল জাব্বারের ছেলে। তবে তিনি কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর দিঘিরপাড় এলাকায় শ্বশুর বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

রোববার রাত সাড়ে ১২টার দিকে নিহতের নিকটাত্মীয় ও কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন জানান, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে একই উপজেলার ঘোড়ামারা গ্রামের আমির হোসেনের ছেলে এরশাদ, আজাদ, শহিদসহ আরো কয়েকজন মিলে মনির হোসেনকে গত বুধবার তুলে নিয়ে যায়। এরপর কয়েক দফা মারধর করে মনিরকে আটকে রাখে তারা। এতে মনিরের মৃত্যু হয়। আমরা গত বুধবার অনেক খোঁজাখুজি করেও তার কোনও সন্ধান পাইনি। গত বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজের ভর্তি রেজিস্ট্রারে মনিরের ভর্তির তথ্য থাকলেও রোগী কিংবা তার লাশ পাওয়া যায়নি। সর্বশেষ রোববার কুমিল্লা কোতয়ালী মডেল থানায় ছবি দেখে তাকে শনাক্ত করা হয়। এরপর জানা যায় বেওয়ারিশ লাশ হিসেবে তাকে নগরীর টিক্কাচর কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।

রোববার রাতে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, ঘটনাটি রহস্যজনক, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি এখনো।

এ সম্পর্কিত আরও খবর