কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে লুঙ্গি ড্যান্স, গ্রেফতার আরও ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-10 17:30:41

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দেলোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহতের পর রামদা হাতে লুঙ্গি ড্যান্সে উল্লাস করা আরও এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (১২ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

গ্রেফতারকৃত মাহমুদুর রহমান মেহেদী (২৪) চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোগা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

তালুকদার নাজমুছ সাকিব জানান, গত ১৪ মে রাতে কুমারডোগা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে ব্যবসায়ী দেলোয়ার হোসেন মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীরা তাকে হত্যা করার উদ্দেশ্যে রামদা দিয়ে কুপিয়ে জখম করে। দেলোয়ারকে কুপিয়ে আহত করার পর মাদক ব্যবসায়ীদের মধ্যে দুজন (মেহেদী ও রাসেল মিয়া) লুঙ্গি ড্যান্স গানের তালে ব্যাপক উল্লাস করে। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ১৪ মে রাতেই সাত জনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

মেজর সাকিব আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ জুন) দিবাগত রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর (পূর্বপাড়া) এলাকায় বিশেষ একটি অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মেহেদীকে গ্রেফতার করা হয়। পরে চৌদ্দগ্রাম থানায় পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। মেহেদী ওই মামলার অন্যতম আসামি। মামলা দায়ের হওয়ার পর থেকেই সে পলাতক ছিল। এ ঘটনায় র‌্যাব এর আগেও আরও দুইজনকে গ্রেফতার করেছে।

এ সম্পর্কিত আরও খবর