মেহেরপুরে একসাথে তিন সন্তানের জন্ম

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-24 14:49:11

২০০৫ সালে দাম্পত্য জীবন শুরু হলেও সন্তান না থাকার অপূর্ণতা কুরে কুরে খাচ্ছিল আহসান হাবীব-ফেরদৌসি বেগমকে। অবশেষে পূরণ হয়েছে সন্তান শূন্যতার দীর্ঘ হাহাকার।

বৃহস্পতিবার (১৭ জুন) মেহেরপুরের মুজিবনগরের কুদরত-ই-খোদা ক্লিনিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম দেন ফেরদৌসি বেগম। ওই দম্পতির বাড়ি চুয়াডাঙ্গার জেলার চাকুলিয়া গ্রামে।

তিন সন্তানের বাবা আহসান হাবীব জানান, ২০০৫ সালে তাদের বিবাহ হয়। ২০১৪ সালে এক সন্তান জন্ম হলেও তার মৃত্যু হয়। দীর্ঘদিন পর সন্তান পেয়ে আবার হারিয়ে চরম দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন তারা। অবশেষে আল্লাহর অশেষ মেহেরবানিতে একসাথে তিনটি সন্তান পেয়ে আনন্দের বন্যা বইছে পরিবারটিতে। স্ত্রী ও তিন সন্তানের সুস্থতার জন্য সকলের কাছে দোযা কামনা করেন আহসান হাবীব।

কুদরত-ই-খোদা ক্লিনিকের চিকিৎসক রিচার্ড সরেন বলেন, এমন একটি ব্যতিক্রমি সিজারিয়ান অপারেশন করতে পেরে আমি গর্বিত। তিন শিশুর ওজন স্বাভাবিক আছে। মা ও সন্তানেরা এখন সুস্থ। 

এদিকে সকালে সিজারিয়ান অপারেশনে তিনটি শিশু জন্মের খবর পেয়ে পরিবারের লোকজন ও ক্লিনিকের আশেপাশের উৎসুক মানুষ ভিড় করছেন ক্লিনিকটিতে।

এ সম্পর্কিত আরও খবর