অপহরণের ১১ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 15:08:17

বরিশালে অপহরণের ১১ ঘণ্টা পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। পাশাপাশি অপহরণের সঙ্গে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দেওলী গ্রামের মৃত রুস্তম হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২১), পটুয়াখালী জেলার সদর থানার বরবিখায় এলাকার মৃত জাকিরের ছেলে মো. রাজু (২০) ও বরিশাল নগরের রুপাতলী এলাকার মো. আ. বারেকের ছেলে মো. খলিল হাওলাদার (২৮)।

র‌্যাব জানায়, সোমবার (২২ অক্টোবর) আনুমানিক বিকেল ৫টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া পূজা মন্দিরের সামনে থেকে জান্নাতুল আক্তার তিন্নিকে (১৪) অপহরণ করা হয়। ঘটনার সময় তিন্নি প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিল। তিন্নি বোয়ালিয়া এলাকার আব্দুস ছোবাহান কাজীর মেয়ে এবং শহীদ আলতাফ শুকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

এদিকে তিন্নি বাড়িতে না ফেরায় তার সন্ধানে নামে স্বজনরা। কিন্তু এরই মধ্যে ঘটনার দিন রাত ৯টার দিকে তিন্নির খালাতো বোনের কাছে কল দিয়ে অজ্ঞাত ব্যক্তিরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর তিন্নির বাবা আব্দুস ছোবাহান কাজী রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৮ এর অধিনায়ককে বিষয়টি জানান।

পরে ভিকটিমকে উদ্ধারে বরিশাল সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ৬টায় দপদপিয়া ব্রিজ এলাকা থেকে অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল আক্তার তিন্নিকে উদ্ধার এবং অপহরণকারী তিনজনকে আটক করে র‌্যাব।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে র‌্যাব-৮।

এ সম্পর্কিত আরও খবর