ভিডিও কল দিয়ে নেতা-কর্মীদের চমক দিলেন শেখ হাসিনা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 11:29:52

বুধবার রাত ৮টা। প্রতিদিনকার মত রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় নেতা-কর্মীদের পদচারণায় সরব। ঠিক তখনি ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হয়ে নেতা-কর্মীদের চমকে দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলের উপ প্রচার- প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বার্তা২৪.কম এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার(৩১ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে দিকে ধানমন্ডি কার্যালয়ে পরীক্ষামূলকভাবে ভিডিও কল করে খোঁজ-খবর নেন তিনি।

এ সময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ প্রচার- প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য আমিরুল আলম মিলন, মারুফা আকতার পপি উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আমিনুল ইসলাম আমিন বার্তা২৪.কমকে বলেন, আমরা অফিসে বসেছিলাম, হঠাৎ করেই নেত্রী ভিডিও কল করে আমাদের খোঁজ-খবর নিলেন। নেত্রী বললেন, ডিজিটাল বাংলাদেশ করেছি, এখন তো আর কথা বলার জন্য তোমাদের এখানে আসার দরকার নেই।’

জানা যায়, আওয়ামী লীগ সভাপতি যখন কল দেন একে একে কার্যালয়ে অবস্থানরত নেতারা ও স্টাফরা ছুটে গিয়ে ভিডিও কলে সংযুক্ত হয়ে সালাম ও কুশল বিনিময় করেন। ভিডিও কলে শেখ হাসিনা বলেন, খালি দেশ ডিজিটাল করলেই হবে না নিজের দলকেও ডিজিটাল করতে হবে। আমি তো চাইলেও মানুষের ভোগান্তির কথা চিন্তা করে কার্যালয়ে যেতে পারি না। তাই নিজের কার্যালয়কে ডিজিটাল করেছি। যাতে যেকোনো প্রান্ত থেকেই সংযুক্ত হয়ে যেকোন বিষয়ে কথা বলতে পারি। এখন থেকে নিয়মিতই ভিডিও কলে যুক্ত হবার ইচ্ছে আছে।

প্রসঙ্গত, গত জাতীয় সম্মেলনের আগে থেকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়টি ডিজিটালাইজড করার উদ্যোগ নেওয়া হয়। সে সুবাদে আজ তিনি ডিজিটাল ডিভাইসে ভিডিও কলে বড় পর্দায় সংযুক্ত হয়ে সংলাপের আগের দিন সন্ধ্যায় চমক উপহার দিলেন নেতাকর্মীদের।

 

এ সম্পর্কিত আরও খবর