শার্শায় নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালো দুই বিদ্রোহী প্রার্থী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল | 2023-09-01 22:17:40

যশোরের শার্শায় ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রচার-প্রচারণা চালানো দুই বিদ্রোহী প্রার্থী নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে শার্শা উপজেলা চত্বরে সংবাদ সম্মেলন করে এই দুই বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়ায়। তবে সংবাদ সম্মলনে নৌকার মনোনীত দুই প্রার্থীরা কেউ উপস্থিত ছিলেন না।

নৌকাকে সমর্থন জানানো দুই বিদ্রোহী প্রার্থী হলেন- শার্শার উলাশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আয়নাল হক। এ ইউপিতে নৌকার প্রার্থী রয়েছেন রফিকুল ইসলাম। অপরজন বিদ্রোহী প্রার্থী হলেন- ডিহী ইউনিয়নের আব্দুল জলিল। এখানে নৌকার প্রার্থী রয়েছেন আসাদুজ্জামান মুকুল।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত নৌকার বিরোধিতা করে কেউ বিদ্রোহী প্রার্থী হবেন না। তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দীন গত ক’দিন থেকে এলাকায় দ্বন্দ্ব নিরসনে কাজ শুরু করে। এর প্রেক্ষিতে আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী নৌকাকে সমর্থন জানিয়েছেন। এর আগে আরো দুই বিদ্রোহী প্রার্থী শার্শা ইউনিয়নের সোহারব হোসেন ও পুটখালী ইউনিয়নে নাসির উদ্দীন নৌকাকে সমর্থন জানিয়েছেন। আরও যারা আওয়ামী লীগের বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থী রয়েছেন সবাই যাতে নৌকার হয়ে কাজ করে তার জন্য চেষ্টা চালানো হচ্ছে।

উল্লেখ্য গত ২৩ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগের ১৫ জন বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কারের সুপারিশ জানান কেন্দ্রীয় আওয়ামী লীগকে। এমন সিদ্ধান্তে দলের প্রতি শ্রদ্ধা রেখে ৪ বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নৌকাকে সমর্থন জানালো।

এ সম্পর্কিত আরও খবর