বরিশালে ইভ্যালির সিইও রাসেলের বিরুদ্ধে ৩ মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-31 16:27:11

চেক প্রতারণার অভিযোগে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের বিরুদ্ধে বরিশালে তিনটি মামলা দায়ের করেছে গ্রাহকরা।

রোববার (২৮ নভেম্বর) বরিশাল ব‌রিশাল অ‌তি‌রিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আলাদা আলাদা এই তিনটি মামলা দায়ের করে ভুক্তভোগী গ্রাহক নিলয়, সুরুজ ও ফেরদাউস।

মামলা দায়ের করার পর আদালতের বিচারক মাছুম বিল্লাহ মামলা তিনটি আমলে নিয়ে রাসেলের বিরুদ্ধে সমন জারি করেন। 

মামলায় বলা হয়েছে, বরিশালের বাসিন্দা নিলয় শরীফ মোটরসাইকেল কেনার জন্য তিন লাখ ৫০ হাজার টাকা, সাদিকুর রহমান সুরুজ দুই লাখ ৭১ হাজার টাকা এবং মো. ফেরদাউস এক লাখ ৭৪ হাজার টাকা দেন ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেলকে। মোটরসাইকেল দিতে ব্যর্থ হয়ে ইভ্যালি ওই টাকার বিপরীতে তাদেরকে চেক দেয়। চেক ব্যাংকে জমা দিলে ফেরত দেয় কর্তৃপক্ষ।

পরে পোস্ট অফিসের মাধ্যমে টাকা ফেরত চেয়ে লিগ্যাল নোটিশ দেয়া হয়। এর কোনো সদুত্তর না পাওয়ায় গ্রাহক নিলয়, সুরুজ ও ফেরদাউস আলাদা তিনটি মামলা করেন ।

রোববার সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী মোস্তাফিজুর রহমান।

উল্লেখ, গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা করেন আরিফ বাকের নামে এক গ্রাহক। ওইদিন বিকেলেই রাসেলের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালায় র্যাব। রাসেল ও শামীমাকে গ্রেপ্তার করা হয়।

পরদিন তাদের গুলশান থানা পুলিশে হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর