আমি যেন ন্যায় কাজের সঙ্গে থাকতে পারি: আইভী

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-26 16:37:38

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি এখানে আসছি দোয়া চাওয়ার জন্য। আপনাদের সকলের কাছে দোয়া চাই। কিছু দিন আগেই নির্বাচন গিয়েছে। আপনারা সবাই দোয়া করেছেন বলেই আমি নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে ৫ বছরের জন্য সুযোগ দিয়েছেন। আমি যেন ঈমানের সহিত আমার দায়িত্ব পালন করতে পারি। আমি যেন জনগণের আমানত রক্ষা করতে পারি। ওলি-আউলিয়াদের দোয়ায় আমি যেন ন্যায় কাজের সঙ্গে থাকতে পারি, ন্যায় কাজ করতে পারি।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের জালকুড়ি এলাকার শফিউদ্দিন (পাখা) শাহ্ মাজারে ওরশে শরীক হয়ে তিনি এসব কথা বলেন। এ সময় মাজারে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশ নেন আইভী।

তিনি বলেন, মাজারে দাঁড়িয়ে বেশি কথা বলার দুঃসাহস আমার নেই। আমি ওলিদের ভক্তি করি, শ্রদ্ধা করি তাই এখনে এসেছি। আজকে ওরশ, তাই আমি ওরশে শরীক হওয়ার জন্য এখানে এসেছি। নির্বাচনের আগেও আমি এখানে এসেছি। এখানে একটা গেট করে দেয়ার কথা ছিল। নানান কারণে করা হয় নাই। দোয়া করবেন এবার যেন করে দিতে পারি। আপনাদের এখানে তেমন কোন কাজ নেই যা আছে আপনাদের নির্বাচিত কাউন্সিলর আছে। বাকি যে কাজ আছে সে করবে।

এ সম্পর্কিত আরও খবর