ইসলামী আন্দোলনের কোনো দাবিই বাস্তবায়ন করেননি ইসি

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 07:42:53

নির্বাচন কমিশন এখনও লেবেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেন নি বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শনিবার (২৪ নভেম্বর) দুপুরে রংপুর-৩ (সদর ও সিটি) আসনে দলের মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকরদের কাছে এ অভিযোগ করেন দলটির নেতারা।

ইসলামী আন্দোলন বাংলাদেশের রংপুর মহানগরের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী বলেন,  নির্বাচন কমিশনে ১০ দফা দাবি পেশ করা হয়েছিলো। কিন্তু কমিশন একটি দাবিও বাস্তবায়ন করেনি। নির্বাচনে সব দলের ক্ষেত্রে সমতল ভূমি তৈরিতে ব্যর্থ হলে ইসির পরিণাম ভালো হবে না। এ সময়   লেবেল প্লেয়িং ফিল্ট তৈরির মাধ্যমে সকল দলকে সমান সুযোগ করে দিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান তিনি।

এরআগে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলামের কাছে রংপুর জেলা ও মহানগরের নেতাদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিন করেন মহানগরের সাংগঠনিক সম্পাদক ও রংপুর-৩ আসনের প্রার্থী আমিরুজ্জামান পিয়াল।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর সভাপতি আব্দুর রহমান কাশেমী, জেলা সভাপতি এটিএম গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাহমুদুর রশিদ, যুব আন্দোলনের মহানগর সভাপতি ও মিডিয়া সমন্বয়ক মাওলানা এরশাদুল হক, ছাত্র আন্দোলনের মহানগর সভাপতি হাবিবুর রহমান, শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

এদিকে সহকারি রিটানিং অফিসার কামরুল ইসলাম জানান, রংপুর-৩ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী ছাড়া আর কেউ বা জোটের পক্ষে কারো মনোনয়নপত্র জমা পড়েনি।

এ সম্পর্কিত আরও খবর