রাজশাহীতে রেলওয়ের ওয়েম্যানকে হত্যার অভিযোগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 03:12:51

 

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে রাজশাহীতে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের এক ওয়েম্যানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর বেলদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ বলছে, দুর্ঘটনায় আহত হয়ে অথবা অজানা কোনো কারণে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে। তার পায়ে ক্ষত ছিল।

নিহত ওয়েম্যানের নাম সোহেল রানা (৩৯)। তার বাবার নাম আব্দুল করিম। বাড়ি নগরীর রেলওয়ে কলোনী এলাকায়। যে ব্যক্তি তাকে বাড়ি থেকে ডেকে এনেছিলেন তাকেও একই সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তাকে হাসপাতালে আটক করেছে। তিনিও অসুস্থ।

ওই ব্যক্তির নাম ফারুক হোসেন (৩৯)। তার বাবার নাম আব্দুল জলিল। একই এলাকায় তাদের বাড়ি। ফারুক ঢাকায় থাকেন। ঈদ উপলক্ষে বাড়িতে এসেছেন। তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন বলে পুলিশ ধারণা করছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, নিহত ব্যক্তির হাঁটুর নিচে আধা ইঞ্চি পরিমাণ ক্ষত রয়েছে। আর পায়ের কয়েকটি আঙুল থেতলে গেছে। শরীরের আর কোথাও মৃত্যু হওয়ার মতো জখম নেই। রাতে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়। সেখান থেকে তাকে অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

সোহেল রানার বড় ভাই আব্দুর রহিম বলেন, ফারুক তার ভাইকে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। তার প্রায় এক ঘণ্টা পরই তিনি তার ভাইয়ের মৃত্যু সংবাদ পান। তার ভাইকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু সনদে লিখেছেন, সড়ক দুর্ঘটনায় বা অজানা কারণে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

ওসি বলেন, নিহত সোহেল রানার পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। পরিবারের দাবি, বাড়ি থেকে ডেকে নিয়ে এসে সোহেলকে হত্যা করা হয়েছে। আটক ফারুক দাবি করেছেন, সোহেল রানার পায়ের ওপর দিয়ে একটি মুরগির ভ্যান চলে গেছে। এতেই তিনি আহত হয়েছেন। ওসি বলছেন, তারা দুইজনের মদ্যপ ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর