ছুটিতে এসে সড়কে প্রাণ গেল সেনা সদস্যের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-31 18:48:59

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিরাজগঞ্জে রিয়ান বাবু (২১) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় তার চাচাতো ভাই আবু বকর সিদ্দিক (২২) গুরুতর আহত হয়েছেন। তাঁকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার পিপুল বাড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য রিয়ান বাবু কাজীপুর উপজেলার পলাশপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, রিয়ান বাবু যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন। সোমবার তিনি ছুটিতে বাড়িতে আসেন। আজ দুপুরে চাচাতো ভাই আবু বকর সিদ্দিককে সাথে নিয়ে মোটর সাইকেলযোগে বাড়ি থেকে পিপুলবাড়িয়া বাজারে ঘুরতে বের হন। তিনি পিপুলবাড়িয়া বাজারের সামনে শ্যামপুর সেতু এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে সেনা সদস্য রিয়ান বাবু ও তার চাচাতো ভাই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রিয়ান বাবুকে মৃত ঘোষণা করেন।

আহত আবু বকর সিদ্দিক বলেন, আমরা দুই ভাই মোটরসাইকেলে বাড়ি থেকে বের হই। রিয়ান বাবু মোটরসাইকেল চালাচ্ছিলেন। পেছনে ছিলাম আমি। পিপুলবাড়িয়ার শ্যামপুর সেতু এলাকায় পৌছালে একটি ব্যাটারিচালিত অটোভ্যান সামনে এসে পড়ে।

এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে আমরা দুজন আহত হই। পরে স্থানীয় লোকজন আমাদের হাসপাতালে নিয়ে আসে। এরপর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রিয়ান বাবুকে মৃত ঘোষণা করে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. শামীমুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই সেনা সদস্যের মৃত্যু হয়েছে। তার মৃতদেহ হাসপাতালে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর