অটোরিকশা ও গাভী নিয়ে হাসিমুখে বাড়ির পথে ভিক্ষুকরা

, জাতীয়

রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-31 01:15:44

ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ময়মনসিংহের গৌরীপুরের তিন ভিক্ষুককে অটোরিকশা ও দুই ভিক্ষুককে গাভী উপহার দেয়া হয়েছে।

জাতীয় শোক দিবসের কর্মসূচির অংশ হিসাবে সোমবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে এই উপহার দেয়া হয়।

উপজেলা প্রশাসন চত্বরে আয়েজিত অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রধান অতিথি থেকে ভিক্ষুকদের হাতে উপহারের গাড়ি ও গাভী তুলে দেন। উপহার হাতে পেয়ে ওইদিনই ভিক্ষুকরা হাসিমুখে বাড়ির পথে রওনা হয়।

অটোরিকশা উপহার পাওয়া তিনজন হলেন- রামগোপালপুর ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের মোকমিনা খাতুন, গৌরীপুর ইউনিয়নের পালান্দর গ্রামের আমিনা খাতুন, ডৌহাখলা ইউনিয়নের সিংজানী গ্রামের আবুল কাশেম।
গাভী উপহার পাওয়া দুই জন হলেন- মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর গ্রামের আনিছুর রহমান, বোকাইনগর ইউনিয়নের মামুদনগর গ্রামের হেলেনা বেগম।

ইউএনও হাসান মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ইউএনও হাসান মারুফ, এসি ল্যান্ড নিকহাত আরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা সমাজসেবা অফিসার মিজানুল ইসলাম আকন্দ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু।

এ সম্পর্কিত আরও খবর