নিখোঁজের ৪ দিন পর পুকুরে পাওয়া গেল যুবকের লাশ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 10:23:26

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিখোঁজের ৪ দিন পর মজা পুকুর থেকে শ্রাবণ (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) বিকালে পার্শবর্তী লংগাইর ইউনিয়নের চকপাদরা গ্রামের রুহুল আমিনের মজা পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শ্রাবণ উপজেলার মশাখালী ইউনিয়নের মশাখালী গ্রামের আ. হামিদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শ্রাবণ ঢাকায় একটি জুতার কারখানায় চাকরি করতো। মাঝে মধ্যে বাড়িতে আসা যাওয়া করতো। গত ৪ দিন আগে বাড়িতে থেকে বের হয়ে শ্রাবণ নিখোঁজ হয়। পরিবার পরিজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। বুধবার বিকালে লংগাইর ইউনিয়নের চকপাদরা গ্রামের রুহুল আমিনের মজা পুকুরের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পাগলা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটিকে উদ্ধার করে। ঘটনাস্থলে এসে শ্রাবণের পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

স্থানীয় ইউপি সদস্য মো. মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পার্শবর্তী মশাখালী গ্রামের কাঠ ব্যবসায়ীর ছেলে শ্রাবণের মরদেহ পানিতে ভাসতে দেখে এলাকাবাসী পাগলা থানা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ।

পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, শ্রাবণ মাদকাসক্ত ছিলো। লাশ উদ্ধারের সময় তার হাতে পলিথিনে মোড়ানো গামের কৌটা পাওয়া গেছে। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর