বালিয়াকান্দিতে ট্রাক্টর চাপায় কলেজছাত্র নিহত

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 12:20:23

রাজবাড়ীর বালিযাকান্দিতে মাটিবাহী মিনি ট্রাক্টর চাপায় চয়ন মন্ডল (২২) নামে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মারাত্বক আহত হয়েছেন চয়নের মামাতো ভাই সৌমেন বিশ্বাস (১৭)।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১ টার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের ধর্মতলা স্কুল সংলগ্ন মোড়ে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চয়ন রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বানীবহ গ্রামের কৃষ্ণপদ মন্ডলের ছেলে। সে রাজবাড়ীর ডা. আবুল হোসেন কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত সৌমেন বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের নতুন ঘুরঘুরিয়া গ্রামের গ্যালেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু জানান, গত শনিবার নিহত চয়ন নতুন ঘুরঘুরিয়া গ্রামে মামা গ্যালেন্দ্রনাথ বিশ্বাসের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার দুপুরে সে তার মামাতো ভাই সৌমেনের মোটরসাইকেল নিয়ে স্থানীয় ঢোলজানি বাজারে যাচ্ছিল। গ্রামীণ সড়ক দিয়ে তারা ধর্মতলা স্কুলের কাছে গেলে বিপরীত দিক থেকে আসা শ্যালো মেশিন দিয়ে তৈরি মাটিবাহী একটি মিনি ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চয়ন মারা যায় এবং সৌমেন গুরুতর আহত হয়।

বালিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) তুহিন জানান, পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর