টাঙ্গাইলে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের অভিযোগ

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 20:16:55

টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগ করেছেন নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিন সরকার।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার নিকরাইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত পার্টি অফিসে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মতিন সরকার এ হামলার জন্য বিএনপি -জামায়াতকে দায়ী করেছেন।

অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা শেষে আওয়ামী লীগ নেতা মালেক তালুকদার ও হাজী মো. বারেকসহ কয়েক নেতা নিকরাইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত পার্টি অফিসে বসেছিলেন।

তখন বিএনপি-জামায়াত ও শিবিরের সমর্থকরা কয়েকটি মোটরসাইকেল নিয়ে ধানের শীষ স্লোগান দিয়ে অফিসে হামলা চালায়। এ সময় তারা অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে। অফিসের ভেতরে থাকা লোকজনকে মারপিট করে আহত করে পালিয়ে যায়।

অবশ্য আওয়ামী লীগ অফিসে হামলার কথা অস্বীকার করেছেন ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা। তিনি বলেন, আতংকে আমাদের লোকজন ঠিকমতো প্রচারণাই চালাতেই পারছে না। তারা হামলা চালানোর সাহস পাবে কোথা থেকে? আমি হলফ করে বলতে পারি, বিএনপির কোনো নেতা-কর্মী এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

ভূঞাপুর থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, ঘটনার বিষয়টি ওই এলাকার চেয়ারম্যান আব্দুল মতিন সরকার অবহিত করলে রাতেই আমি পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। তদন্ত করে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও খবর