হাসপাতালে লতিফ সিদ্দিকী

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 03:13:27

গুরুত্বর অসুস্থ হয়ে পড়ায় আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী ও টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বুধবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টা ১৫ মিনিটে হৃদরোগ বিশেষজ্ঞ মোফাজ্জল হোসেনের তত্ত্বাবধানে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে মেডিকেল টিম তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

উল্লেখ্য, রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের কালিহাতীর গোহালিয়াবাড়ি ইউনিয়নের সরাতৈল-বল্লভবাড়ি এলাকায় একাদশ জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর কর্মী-সমর্থকদের ওপর স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খানের কর্মী-সমর্থকরা হামলা ও গাড়ি ভাঙচুর করে।

এতে লতিফ সিদ্দিকীর ব্যক্তিগত গাড়িসহ চারটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। প্রতিবাদে রোববার দুপুর পৌনে তিনটার দিকে ক্ষতিগ্রস্ত গাড়ি নিয়ে এসে তিন দফা দাবিতে জেলা প্রশাসকের কার্যালয় ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন লতিফ সিদ্দিকী।

টানা অনশনে বৈরী আবহাওয়া ও খাওয়া দাওয়া না করায় তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ডাক্তার তাকে পরীক্ষা নিরীক্ষা করে এই বিষয়ে অবগত করেন। কিন্তু দাবি মেনে না নেয়া পর্যন্ত মাঠ ছাড়বে না বলে ঘোষণা দিয়েছেন তিনি। কিন্তু দাবি না মেনে নিলেও আপাতত তাকে হাসপাতালে যেতে হচ্ছে।

 

এ সম্পর্কিত আরও খবর