আমরা চাই সকলে শান্তিতে বাস করুক: প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-19 00:05:48

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দেশের মানুষ নিজ নিজ ধর্ম পালন করতে পারছে উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কে কি করলেন সেটা বড় কথা নয় আমরা চাই সকলে শান্তিতে বাস করুক।

সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে এক অনুষ্ঠানে দেওয়া এক ভাষণে তিনি এ কথা বলেন। ‘শুভ বড়দিন ২০১৮’ উপলক্ষে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদল ও ধর্মীয় নেতৃবৃন্দে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যান।

শেখ হাসিনা বলেন, এখানে কোন জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের স্থান হবে না। শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে সবসময় বদ্ধপরিকর সরকার।

তিনি আরো বলেন, সরকারের গৃহীত পদক্ষেপের কারণে দেশের মানুষের স্বচ্ছলতা ফিরে এসেছে। সরকার দেশের দারিদ্র পুরোপুরি দূর করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। যে কোন দূর্যোগ মোকাবেলার সক্ষমতা এখন বাংলাদেশের আছে। সাধারণ মানুষ যেনো ভালো থাকে সে দিকে গুরুত্ব দিয়েই কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। দেশকে আরো সমৃদ্ধ করার কাজে সম্পৃক্ত হতে খ্রিস্টান সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আমরা ক্ষমতায় থেকে মানুষের জীবন-মান উন্নত করেছি। মানুষ সুখে থাকবে, শান্তিতে থাকবে এটাই চাই। বাংলাদেশ হবে ক্ষুধামুক্ত ও দারিদ্র্যমুক্ত দেশ।

অনুষ্ঠানে খৃস্টান সম্প্রদায়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও বড়দিনের কার্ড তুলে দেওয়া হয়। খৃস্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী বড় দিনের কেক কাটেন।

এ সম্পর্কিত আরও খবর