মোটর সাইকেল-ইজিবাইক সংঘর্ষ: নিহত ১ আহত-৪

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-02 22:34:31

গাইবান্ধার ফুলছড়িতে মোটর সাইকেল-ইজিবাইক সংঘর্ষে শ্রী পিয়াল (১৫) নামের স্কুল শিক্ষার্থীর নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (২ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার উদাখালী ইউনিয়নের উদাখালী হাসপাতাল মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোর পিয়াল ওই ইউনিয়নের সিংড়িয়া গ্রামের হরিশ চন্দ্রের ছেলে এবং স্থানীয় একটি কিন্ডারগার্ডেনের নবম শ্রেণির ছাত্র। সে মোটর সাইকেল চালক ছিলেন।
এছাড়া গুরুতর আহতরা হলেন, সিংড়িয়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে বাবু মিয়া (১৭), একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাকিবুল ইসলাম (১৬) ও মধ্য উড়িয়া গ্রামের মামুদের ছেলে বাছের আলী (৬৫)। আহতরা সকলেই ইজিবাইকের যাত্রী ছিলেন। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রাকিবুল হাসান। স্থানীয় ও আহতদের স্বজনদের সূত্রে তিনি বলেন, নিহত পিয়াল মোটরসাইকেল যোগে বাদিয়াখালির দিকে যাচ্ছিলেন এবং ইজিবাইকটি বাদিয়াখালির দিক থেকে কালির বাজারের দিকে আসছিলেন। এসময় তাদের মধ্যে উদাখালী ইউনিয়নের হাসপাতাল সংলগ্ন এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় পাঁচজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উদাখালী (ফুলছড়ি) স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে।

এসময় তিনি আরো বলেন, আমরা পিয়ালকে মৃত অবস্থায় পাই। এছাড়া আহত চারজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। একজনের অবস্থা ভাল।

 

এ সম্পর্কিত আরও খবর