সিলেটে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-06 21:57:32

সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসের ভেতরের সিটগুলো পুড়ে যায়।

বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ সুরমার কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) মোহাম্মদ সাইফুল ইসলাম।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, রাত সাড়ে ৮টার দিকে আন্ত:জেলার একটি বাস নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে ছিলো। বাসটির চালক ও হেল্পার পাশে চা নাস্তা করতে গিয়েছিলেন। হঠাৎ করে বাসটিতে কে বা কারা আগুন লাগিয়ে দিয়ে দ্রুত সটকে পড়ে।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে কিছু সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণ করে।

এদিকে, বাসে আগুন লাগার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মো.সোহেল রেজা (পিপিএম)।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, কেউ আহত হননি বা কাউকে আটক করাও সম্ভব হয়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

পরিদর্শন শেষে সিলেট মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (ডিসি দক্ষিন) মো.সোহেল রেজা (পিপিএম) সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সারাদেশেব্যাপী যারা অবরোধ-হরতাল করছে তাদের কোনো একটি গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করবে।

এ সম্পর্কিত আরও খবর