প্রতিষ্ঠার প্রথম বছরেই ব্র্যান্ড ফোরাম পুরস্কার পেল রিচ্যাবল

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-12-10 20:00:27

ডিসপ্লে অ্যাড ক্যাটাগরিতে অ্যাড টেক সল্যুশন কোম্পানি রিচ্যাবল ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং এওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার পেয়েছে। প্রতিষ্ঠার প্রথম বছরেই বহুজাতিক কোম্পানি বার্জারের ক্যাম্পেইনের জন্য্য এই পুরস্কার পেল প্রতিষ্ঠানটি।

শনিবার রাজধানীর সোনারগাঁ হোটেলে আয়োজিত আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে এই পুরস্কার তুলে দেওয়া হয়। রিচ্যাবলের পক্ষ থেকে পুরস্কারটি গ্রহন করেন প্রতিষ্ঠানের সিইও ইমতিয়াজ আহমেদ।

বার্জারের ক্যাম্পেইনটি তৈরির পরপরই এটি নিয়ে ইন্ডাষ্ট্রিতে ব্যাপক সাড়া পড়ে। ব্যতিক্রমী ও ইনোভেটিভ কাজ হিসেবে ক্যাম্পেইনটি সব মহলের দ্বারা প্রশংসিত হয়। বার্জারের নতুন বিজ্ঞাপন ক্যাম্পেইনে লাক্সারি সিল্ক ইমালশন রিচ মিডিয়া ইনোভেশনের জন্য এই পুরস্কারটি পায় তারা।

রিচ্যাবল মার্কেটিং টেকনোলজি কোম্পানি "এ মেজ ভেঞ্চারের" একটি প্রতিষ্ঠান। 

প্রতিষ্ঠার প্রথম বছরেই একটি পুরস্কার পাওয়ার বিষয়ে অ্যামেজ ভেঞ্চারের সিইও ইমতিয়াজ আহমেদ বলেন, মাত্র এক বছরেরও কম সময় হয়েছে আমাদের প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে। এত অল্প সময়ের মধ্যে এই স্বীকৃতি নি:সন্দেহে আমাদের প্রতিষ্ঠানের সকল সহকর্মীকে ভবিষ্যতে আরো ভালো কাজ করতে উতসাহী করবে। আমরা সবসময় চেষ্টা করবো বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং খাতে নতুন নতুন ইনোভেশন উপহার দেয়ার।

এ সম্পর্কিত আরও খবর