বরিশালে বাসের চাপায় মেডিকেলের ছাত্র নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-02-10 22:59:42

বরিশাল জেলার বাবুগঞ্জের রহমতপুর ব্রিজের ঢালে যাত্রীবাহী বাসের চাপায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজের শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে মোটর সাইকেলের অপর অরোহী কলেজ ছাত্র মারুফ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস কর্মকর্তা।

নিহত মো. তাজনিম রহমান খান শ্রাবন (২০) গাজীপুরের ধনুয়া এলাকার ৫৭০ নম্বর বাসার বাসিন্দা সাইদুর রহমান খানের ছেলে। সে বাবুগঞ্জের মাধপাশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গ্রামের মোহনগঞ্জ বাজার সংলগ্ন নানা বাড়ি থেকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে পড়াশুনা করতো বলে মামা মো. পনির জানিয়েছেন। আহত একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির বাসিন্দা মোতালেব হোসেনের ছেলে মো. মারুফকে (২০) গুরুতর অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারুফ বাবুগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. শামীম হোসাইন জানান, ঢাকা থেকে ইলিশ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিলো। শ্রাবন ও মারুফ মোটরসাইকেলে রহমতপুর ব্রিজ থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিলো। ব্রিজের ঢালে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শ্রাবন মারা গেছেন। গুরুতর আহত মারুফকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ারম্যান শামীম আরো জানান, বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হওয়ার পর মোটরসাইকেলে আগুন ধরে যায়। তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

তিনি বলেন, তারা গিয়ে বাসের চালকসহ কোনো যাত্রী পাননি। পরে লাশ ও বাস পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর