রাজনীতি করেছি, দলবাজি নয়: নানক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-28 16:56:23

আমি রাজনীতি করি, দলবাজি করি না। সাধারণ জনগণের জন্য কাজ করেছি সারাজীবন। যখন কেউ নির্বাচন করে তখন রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে নামে, কিন্তু সাধারণ মানুষ ভোট দিয়ে নির্বাচিত করার পর সে আর শুধু দলীয় নেতা থাকে না। ধর্ম, মত, বর্ণ নির্বিশেষে সবার হয়ে যায়।’   

বুধবার (২৮ ফেব্রুয়ারি) মোহাম্মদপুর মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

এসময় তিনি ছাত্রীদের উদ্দেশ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করার আহ্বান জানান।

নানক বলেন, আমি যখন সংসদ সদস্য হয়েছি তখন আমি জনগণের হয়ে গেছি। যে যেই দলই করুক না কেন সর্বদা জনগণের সেবা করার জন্য আমি প্রস্তুত।

এসময় তিনি সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়ার প্রতিশ্রুতির কথা উল্লেখ করেন। দেশকে এগিয়ে নিতে শিক্ষার্থীদের নানা পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান, মোহাম্মদপুর মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আমিনুল হক, এহসানুল হক সেতু, প্রফেসর এটিএম মোয়াজ্জেম হোসেন, অধ্যক্ষ এম এ সাত্তার সহ অনেকে।

নবীন বরণ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে শিক্ষকদের পাশাপাশি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে কলেজ চত্বরে শহিদ মিনার উদ্বোধন ও গরিব মেধাবী ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর