স্বাস্থ্যখাত নিয়ে সরকার জিরো টলারেন্স নীতিতে কাজ করছে: প্রতিমন্ত্রী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2024-03-08 20:47:51

স্বাস্থ্যখাতের সকল অব্যবস্থাপনা দূর করতে সরকার জিরো টলারেন্স নীতিতে কাজ করছে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: রোকেয়া সুলতানা।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের ৪২তম বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, স্বাস্থ্যখাতের দুর্নীতি, অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিকসহ সকল অব্যবস্থাপনা দূর করতে সরকার জিরো টলারেন্স নীতিতে কাজ করছে।

দীর্ঘদিন ধরে আমি চিকিৎসক হিসেবে কাজ করেছি উল্লেখ করে স্বাস্থ্য প্রতিমন্ত্রী বলেন, স্বাস্থ্য খাতের মাঠ পর্যায় থেকে ওপর পর্যন্ত আমার জানা আছে। আশা করছি, আমরা একসঙ্গে মিলে এবার স্বাস্থ্য খাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাশা পূরণে কাজ করতে পারব।'

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা: কামরুল হাসান খান, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোহাম্মদ মাহবুবুর রহমান খান ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি অধ্যাপক ডা: মনিলাল আইচ লিটু, কুষ্টিয়ার সিভিল সার্জন ডা: আকুল উদ্দিন সহ বিভিন্ন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

এ সম্পর্কিত আরও খবর