১ দিন পর কুয়েত যাওয়ার কথা, তার আগেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2024-03-13 23:52:49

ফেনীতে সড়ক দুর্ঘটনায় আবদুল্লাহ আল মাসুদ (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে যাওয়ার কথা ছিল তার। ইতিমধ্যে যাওয়ার সকল প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন তিনি। কিন্তু বিদেশগমনের ঠিক একদিন আগেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার।

বিদেশ গমনের জন্য এজেন্সি থেকে টিকিট সংগ্রহ করে ফেনী থেকে বাজার করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যুবরণ করেন তিনি। নিহত মাসুদ চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের দত্তসার এলাকার মো.আবুল কালামের ছেলে। 

বুধবার (১৩ মার্চ) ফেনীর ফতেহপুর এলাকায় সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তার মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিক্সায় থাকা মাসুদের ভাইয়ের স্ত্রীসহ আরও ২ নারী গুরুতর আহত হয়েছেন। 

আহতরা হলেন- নিহত মাসুদের প্রবাসী ভাইয়ের স্ত্রী নাসরিন সুলতানা টুম্পা (৩১), মোহাম্মদ আলী এলাকার শাহেনা বেগম (৪৫) ও ফেনী সদর উপজেলার বিরিঞ্চি এলাকার হোসনেআরা বেগম (৬৩) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফেনী থেকে মোহাম্মদ আলী বাজার যাওয়ার পথে ফতেহপুর মটবাড়িয়া ব্রিকফিল্ডের সামনে একটি সিএনজি অটোরিক্সার সাথে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রীরা গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালে মাসুদের মৃত্যু হয়। অপর ৩ নারী যাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন। 

নিহত মাসুদের স্বজন আলাউদ্দিন বলেন, ‘মাসুদ আগে দুবাই প্রবাসী ছিলেন। গত ৫ বছর ধরে দেশে ছিলেন। সর্বশেষ কুয়েতে যাওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আগামীকাল (১৪ মার্চ) বিকেল ৫ টায় তার বিমানের ফ্লাইট টাইম ছিল। আজকে কুয়েতে থাকা এক মামার জন্য কিছু কেনাকাটা করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। মাসুদের ৫ বছর বয়সী এক কন্যা ও ৫ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।’

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আসিফ ইকবাল বলেন, গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনা হয়। এসময় চিকিৎসা চলা অবস্থায় আবদুল্লাহ আল মাসুদ মৃত্যুবরণ করেন। বাকীদের  চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দেওয়া হয়। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহীদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। নিহত একজনের মরদেহ মর্গে রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। 

এ সম্পর্কিত আরও খবর