গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2024-03-17 16:02:04

গাজীপুরে মালবাহী ট্রাকে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এসময় ট্রাকের ভেতর থেকে দেড়কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

রোববার (১৭ মার্চ) দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম এলাকার আল আমিন হোসেনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই এলাকার সেমাজুল ইসলামের ছেলে সিফাত হোসেন (২৯)।

পুলিশ জানায়, শনিবার (১৬ মার্চ) বিকেলে গাজীপুর মহানগরীর ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় মিরপুর ভাষানটেক এলাকা থেকে আসা একটি মালবাহী ট্রাক আটক করা হয়। পরে গাজীপুরে আসার কারণ জানতে চায় পুলিশ। এসময় তারা কোনো সঠিক জবাব দিতে না পারায়, সন্দেহজনক ওই গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পরে ট্রাকের চালকের আসনের নিচ থেকে থেকে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য দেড় কোটি টাকা। পরে তাৎক্ষণিকভাবে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর