বরিশালে চাকরি না পেয়ে হতাশায় যুবকের আত্মহত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-03-17 18:10:31

বিএসসি ইঞ্জিনিয়ার হয়েও চাকরির জন্য হন্যে হয়ে ঘুরে শেষে চাকরি না পেয়ে হতাশায় আত্মহত্যা করেছেন শুভদ্বীপ কর্মকার (২৬) নামের এক যুবক। শুভদ্বীপ ওই এলাকার রনজিৎ কর্মকারের একমাত্র ছেলে।

রোববার (১৭ মার্চ ) সকালে বরিশাল নগরীর ঝাউতলা দ্বিতীয় গলিতে নিজ বাসা থেকে শুভদ্বীপের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন, বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক বলেন, শুভদ্বীপ নামের এক যুবককে উদ্ধার করে বরিশালের শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে আইন অনুসারে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুভদ্বীপের বড় বোন স্বর্ণা বলেন, গতকাল রাতে সবাই এক সাথে খাবার খেয়ে ঘুমাতে যাই, সকালে রুমের দরজায় আঘাত করলে তার কোন সাড়া পাইনি। তখন দরজার ফাঁক দিয়ে ওকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই ।

তিনি বলেন, আমাদের বাবা দীর্ঘদিন অসুস্থ। তার চিকিৎসা করাতে গিয়ে আমরা ঋণগ্রস্ত হয়ে মহাবিপদে রয়েছি। আমার একমাত্র ভাই শুভদ্বীপ বিএসসি ইঞ্জিনিয়ার হয়েও চাকরি পাচ্ছিল না। সে চাকরির জন্য হন্যে হয়ে ঘুরেছে এবং হতাশায় ভুগছিল। সে কারণেই আমার ভাই আত্মহত্যা করেছে।

এ সম্পর্কিত আরও খবর