যশোরে চালের আড়তে যুবকে পিটিয়ে হত্যার অভিযোগ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, যশোর | 2024-03-25 17:34:39

যশোরে বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়তে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২৪ মার্চ) রাত তিনটার দিকে শহরের বড় বাজার লোন অফিস পাড়া এলাকার ওই আড়তে এ ঘটনা ঘটে।

নিহত বায়েজিদ হাসান (৩০) খুলনা জেলার বানরগাতি গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি মুল্লুক চাঁদ ও তার ভাইদের বসুন্ধরা এলাকার একটা প্রজেক্টে সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করত।

রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ যশোর নগর বিএনপির সভাপতি।

নিহত বায়জিদের স্ত্রী সাদিয়া খাতুন বলেন, তার স্বামী বায়েজিদ মুল্লুক চাঁদ ও তার ভাই সঞ্জায়ের বসুন্ধরা এলাকার একটা প্রোজেক্টে কাজ করত। ঐ প্রজেক্টের কন্টাকটার শহিদুল ইসলাম তার দুর্নীতির কাজে তার স্বামী বায়েজিদকে ইনভল্ব করতে চেয়েছিল। তাতে তার স্বামী রাজী না হওয়ায় বিভিন্নভাবে টর্চার করত ও হুমকি ধামকি দিত। এই ভয়ে সে ঢাকা থেকে খুলনায় চলে আসে। এর পর গতকাল দুপুরে সঞ্জয় ও শহিদুলসহ কয়েজন খুলনা থেকে তার স্বামীকে উঠায় নিয়ে আসে। এরপর রাতে পুলিশ ফোন দিয়ে হাসপাতলে আসতে বলে।

পুলিশ ধারণা করছে, ওই আড়তেই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আড়তের নাইটগার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। বেশ কিছুদিন আগে পাঁচ লাখ টাকা চুরি করে পালিয়ে যায় বায়েজিদ। সেই টাকাকে কেন্দ্র করে খুলনা থেকে তাকে যশোরে ডেকে এনে মারপিট করে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বায়েজিতকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে মুল্লুক চাঁদের সাথে কথা বলা হয়েছে। সে পাওনা টাকার বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু হত্যা কে বা কারা করেছে সে বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন। এছাড়া মুল্লুক চাঁদ যশোরের বাইরে রয়েছে বলে জানিয়েছেন। এ ঘটনার নেপথ্যের কাহিনী খুঁজতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর