জাতীয় স্মৃতিসৌধে জাপার শ্রদ্ধা

, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-03-26 11:38:17

জাতীয় স্মৃতিসৌধে জাতীয় পার্টি ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার পক্ষে মহান স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা জিএম কাদেরের পক্ষে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব অ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূইয়া’র নেতৃত্বে বিরোধীদলীয় নেতার শ্রদ্ধাঞ্জলি এবং প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের নেতৃত্বে জাতীয় পার্টির শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি উদযাপন শুরু করে জাতীয় পার্টি। এর পরপরই নেতৃবৃন্দ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাভারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এসব কর্মসূচিতে অংশ নেন প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা মোঃ খলিলুর রহমান খলিল, ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, ভাইস চেয়ারম্যান মোঃ সুলতান আহমেদ সেলিম, যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক- মোঃ হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা এম এ সোবহান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর