সিরাজগঞ্জে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কারাগারে

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2024-03-26 15:08:32

ফেন্সিডিলসহ আটক করে সিরাজগঞ্জ খোকশাবাড়ী ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ টাউন সার্ভিস (১নং ফাঁড়ির) অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের শালুয়াভিটা গ্রামের মৃত ফরমান আলীর ছেলে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (৩৫) ও গুনেরগাঁতী গ্রামের আহজাজ্ব মৃত আব্দুল হাকিম খানের ছেলে মানিক খান (৩৬)।

এর আগে ২২ মার্চ তথ্য-প্রযুক্তির মাধ্যমে শহরের জানপুর ঈদগাহ মাঠ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে অবৈধ ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। পরে উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে প্রেরণ করা হয়।

খোঁকশাবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসমাইল হোসেন মাদক মামলায় গ্রেফতার সাধারণ সম্পাদক মিজানের বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন বলেন, বিষয়টি আমি অবগত রয়েছি। জেলা কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন বলেন, ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের নেতা আটকের বিষয়টি আমি শুনেছি। সংগঠনের বিরোধী কাজ করায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফাঁড়ির এস.আই ফারুক হোসেন, এস.আই জাকারিয়া খান এ. এস.আই মামুনুর রশিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। পরে মাদক মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

এ সম্পর্কিত আরও খবর