মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে: এমপি সনি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-03-26 21:42:41

বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) থেকে নির্বাচিত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

খাদিজাতুল আনোয়ার সনি বলেন, পাকিস্তানিদের অন্যায় অবিচারের বিরুদ্ধে বঙ্গবন্ধুর নেতৃত্বে একাত্তর সালে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে। সেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

মুক্তিযোদ্ধা শফিকুর নূর মাওলা বীর প্রতীক হলে উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌর মেয়র মো. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরি প্রমুখ।

এর আগে তিনি স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যোগ ও আয়োজনে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিসসহ ৬টি জটিল রোগীর ২৫ জনকে ১২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ এবং ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ৮ ভিক্ষুককে ৮টি ভ্যান গাড়ি বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও খবর