রাজশাহীতে ৩ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, রাজশাহী | 2024-04-04 17:45:31

রাজশাহীর সীমান্তবর্তী চর এলাকা থেকে ৩ কেজি হেরোইনসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫)। যার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সোয়া ৭টায় গোদাগাড়ী থানার চর ভূবনপাড়া নামক এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন, গোদাগাড়ী থানার চরভূবনপাড়া এলাকার জিল্লুর রহমানের ছেলে রাসেল (২৫)।

এদিন দুপুরে র‌্যাব এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়- জেলার গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী মো. আব্দুর রহিম (৪৫), ও মো. রাসেল (২৫), অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখে অবস্থান করছে।

বিষয়টি জানা মাত্রই মো. রাসেলেল বসত বাড়ি চতুরদিক ঘেরাও করা হয়। এ সময় ১ জন বাড়ির ভেতর থেকে গেট খুলে পালানোর চেষ্টাকালে তাকে হাতে নাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তিনি অপর আসামির নাম-ঠিকানা প্রকাশ করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বাড়ির পাশে মাটির নীচে অভিনব কায়দায় লুকিয়ে রাখে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে মো. আব্দুর রহিমের বসত বাড়িতে র‌্যাবের টিম অভিযানে গেলে উপস্থিতি টের পেয়ে বাড়ির পেছনের ভাঙা কাঠের দরজা খুলে সীমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে ১টি আম গাছের নিচে মাটিতে গর্ত করে আনুমানিক ২ ফিট গভীরে অভিনব কায়দায় লোকানো অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়।

এই ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল মো. মুনীম ফেরদৌস।

এ সম্পর্কিত আরও খবর