চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় বাইক আরোহী কিশোরের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-05-24 16:18:10

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ডাম্প ট্রাকের ধাক্কায় মোহাম্মদ কাইছার (১৭) নামে এক বাইক আরোহী কিশোরের মৃত্যু হয়েছে। এতে জিয়াউর রহমান জিয়া নামের আরেকজন আরোহী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জাফর আহমদ।

নিহত কাইছার লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সাওদাগর পাড়ার নুরুল আবছার প্রকাশ বদনের ছেলে। আহত জিয়াউর রহমান একই এলাকার মৃত ফোরক আহমেদের ছেলে।

নিহতের পরিবারের কাছ থেকে জানা গেছে, নিহত কাইছার চকরিয়া উপজেলার চিরিঙ্গা বাজারে জিয়াউর রহমান জিয়ার মালিকানাধীন মেসার্স জননী এন্টারপ্রাইজে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে জিয়াউর রহমান ও মোহাম্মদ কাইছার বাইকযোগে লোহাগাড়ায় বাড়ি ফেরার পথে আধুনগরে পৌঁছালে পেছন থেকে ডাম্প ট্রাক বাইকে ধাক্কা দেয়। পরে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে চন্দনাইশ পৌঁছালে কাইছারের মৃত্যু হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. এরফান বলেন, এ ঘটনায় ড্রাম্প ট্রাক জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর