ময়মনসিংহে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবক খুন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-05-25 06:11:00

ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন আরও দু'জন। 

শুক্রবার (২৪ মে) রাতে নগরীর পাটগুদাম ব্রিজ মোড় বিহারি ক্যাম্প এলাকার হাজী কাশেম আলী কলেজের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর পাটগুদাম বিহারী ক্যাম্পের বাসিন্দা প্রয়াত মাসুদ মিয়ার ছেলে মো. হাসান। তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সবার ছোট সে। নগরীর স্টেশন রোড এলাকায় তালা-চাবির কাজ করতেন তিনি। শুক্রবার রাত ১০টার দিকে বিহারী ক্যাম্পের সামনে হাজী কাশেম আলী কলেজের পাশে আড্ডা দিচ্ছিল হাসান ও তার বন্ধুরা। রাত ১০টার দিকে হঠাৎ ৩০-৪০ জনের একদল যুবক দেশীয় অস্ত্র নিয়ে উপর্যুপরি হামলা করে। এতে হাসান, তার বন্ধু রোহিত আহমেদ ও মো. রাজাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন৷ আহত রহিত ও রাজাকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা শঙ্কামুক্ত। 

নিহতের বাড় ভাই মো. মুরাদ বলেন, বাসা থেকে বের হয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই আমার ভাইকে হত্যা করা হয়। তার সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। অহেতুক হত্যা করা হয়েছে। 

কোতোয়ালি মডেল থানার ইনচার্জ (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে, খেলা নিয়ে বিরোধে হত্যার ঘটনা ঘটেছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। আসামি গ্রেফতারের পর প্রকৃত ঘটনা বলা যাবে। 

এ সম্পর্কিত আরও খবর