সুপারির বস্তায় ফেন্সিডিল, নারায়ণগঞ্জের শামীম গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় সুপারির সাথে বস্তায় মোড়ানো ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার ভূলতা এলাকার শামীমকে (২৯) হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়। কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, অবৈধভাবে ভারত থেকে সীমান্ত পথে ভূরুঙ্গামারী হয়ে এসব ফেন্সিডিল রাজধানী শহরসহ দেশের বিভিন্ন এলাকায় নিয়ে যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে সুপারির বস্তায় লুকিয়ে আনা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, ভূরুঙ্গামারীতে ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। মাদক কারবারি গ্রেফতারকৃত শামীম অভিনব কৌশলে সুপারির বস্তায় ফেন্সিডিল ফিটিং করে পরিবহনের চেষ্টা করে কিন্তু ভূরুঙ্গামারী থানা পুলিশের চৌকস অভিযানে সে মাদকসহ হাতেনাতে গ্রেফতার হয়। উক্ত বিষয়ে ভূরুঙ্গামারী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু প্রক্রিয়াধীন। মাদক নির্মূলে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।