নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে ট্রাকের ধাক্কা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-05-25 11:47:27

রাজধানীর আগারগাঁওয়ে মেট্রোরেলের পি-৩৬৪ নম্বর পিলারে সজোরে আঘাত করে মাটি বোঝাই একটি ডাম্প ট্রাক।

শুক্রবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ৩টায় চট্টগ্রামগামী শাহ ফতেহ আলী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের পিলারে আঘাত করে পালিয়ে যায় ডাম্প ট্রাকের চালক। এ ঘটনায় বাসের ড্রাইভার ও হেলপার আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। 

কাফরুল থানার এসআই মনির হোসেন বার্তা ২৪.কম কে বলেন, ‘আগারগাঁও মেট্রো স্টেশনের আগে আগারগাঁও চার রাস্তার মোড়ে বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরবর্তীতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ৩৬৪ নম্বর পিলারে ঢাকা মেট্রো- ট ১৩ ৮৫৫৩ নম্বর প্লেটের এই ডাম্প ট্রাকটি রাত সাড়ে ৩টায় ধাক্কা দেয়। এতে বাসেরও মারাত্মক ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত বাসটির নম্বর ঢাকা মেট্রো- ব ১৫২৬৭। ইতিমধ্যে বাসের ড্রাইভার ও হেলপার আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। তবে ট্রাকের চালক ঘটনার পর পর পালিয়ে গেছেন। বাস থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে থানায় এ সংক্রান্ত এখনো কোন অভিযোগ দায়ের হয়নি।   

এ ঘটনায় মেট্রোরেলের ডেপুটি ম্যানেজার (সিকিউরিটি) আজাদ বার্তা ২৪.কম কে জানান, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমাদের পিলারের কোন ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা প্রাথমিকভাবে দেখতে এসেছি। এরপর আমাদের বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ারিং টিম আসবে। তারপর ক্ষয়ক্ষতি কেমন হয়েছে বলতে পারবো। তবে খালি চোখে দেখে যতোটা বুঝতে পারছি আমাদের পিলারের কার বেস্টন ডিসপ্লেস হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর