বেনাপোলে পণ্য বিক্রির নামে প্রতারণা, গ্রেফতার ২

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2024-06-15 17:42:35

যশোরের বেনাপোলে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের বিভিন্ন পণ্য বিক্রির নামে প্রতারণার অভিযোগে এনামুল খান (৩৬) ও আরিফুল ইসলাম (২৫) নামে প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ জুন) সকালে বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামস্থ এমপি মার্কেটের দ্বিতীয় তলা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ও একাধিক সিম উদ্ধার করা হয়। আটক এনামুল খান বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের মনিরুলের ছেলে ও আরিফুল ইসলাম একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন যাবত এই প্রতারক চক্রটি বিভিন্ন ফেসবুক পেইজ থেকে আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে কম দামে মোটর সাইকেল, ফার্ণিচার, মোবাইল, ল্যাপটপ বিক্রির ভুয়া তথ্য প্রদান করে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় অনেকগুলো লিখিত অভিযোগও রয়েছে।

আটকৃত ব্যক্তিদের মোবাইল ফোনে অনলাইনে প্রতারণার যথেষ্ট প্রমাণ পাওয়া যায় বলে জানা যায়। অনলাইনে আকর্ষণীয় ছবি ও বিজ্ঞাপন দেখে আকৃষ্ট হয়ে চক্রটির কাছে অগ্রিম টাকার বিনিময়ে পণ্যের অর্ডার দিতো অনেকে। আর ওই অগ্রিম টাকা নিয়েই গ্রাহকদের সঙ্গে প্রতারণা করতো চক্রটি।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর