বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-06-15 21:01:52

সিলেটের গোয়াইনঘাটে দুই শতক জমিজমা নিয়ে তুচ্ছ ঘটনার জের ধরে বড় ভাইয়ের রডের আঘাতে মো.ইব্রাহিম (৪২) নামের ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার(১৫জুন) বিকেল সাড়ে ৪টায় গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামে ঘটনা ঘটে। নিহতের নাম মো. ইব্রাহিম (৪২) তিনি নিয়াগুল গ্রামের হোসেন আহমদ ওরফে হুরু হুনার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সালুটিকর গোয়াইনঘাট সড়ক সংলগ্ন নিয়াগুল গ্রামের হোসেন আহমদের ছেলেদ্বয় রুহুল আমিন ওরফে জলাই ও নিহত ইব্রাহিমের মধ্যে দুই শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে শনিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪টায় বিরোধপূর্ণ জমিতে দুই ভাই কথা কাটাকাটি ও তর্কে জড়িয়ে পড়েন। তর্কের এক পর্যায়ে রুহুল আমিন ওরফে জলাইয়ের হাতে থাকা একটি রডের টুকরো দিয়ে ইব্রাহীমের গলায় সজোরে আঘাত করেন রুহুল আমিন। এতে ইব্রাহীম মাটিতে লুটিয়ে পড়েন এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সাথে সাথে মূল ঘাতক রুহুল আমিন ওরফে জলাই তার স্ত্রী রাবেয়া বেগমসহ আসামীরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম তাৎক্ষণিকভাবে অভিযান শুরু করেছে।

এদিকে, ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম পিপিএম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে একদল পুলিশ প্রেরণ করে পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পিপিএম বলেন, নিয়াগুল গ্রামে জমি সংক্রান্ত ঘটনার জের ধরে দুই ভাইয়ের মধ্যে সৃষ্ট বিরোধ ও হামলার ঘটনায় নিয়ে একজনের মৃত্যু হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মূল ঘাতকসহ জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর