বগুড়ায় ঈদের রাতে দুই যুবককে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2024-06-18 11:14:16

বগুড়ায় ঈদের রাতে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায় এই জোড়া হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিশিন্দারা চকরপাড়ার দুদু মিয়ার  ছেলে শরীফ (১৮) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে রোমান ওরফে রুম্মান(১৭)।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতার অস্ট্রেলিয়া প্রবাসী মেয়েকে উত্যক্ত করার জের ধরে এই খুনের ঘটনা ঘটে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।

স্থানীয়রা জানান, ঈদের দিবাগত রাত একটার দিকে চকরপাড়া এলাকার একটি ইউক্যালিপটাস বাগানে দুই পক্ষের মধ্যে গোলাগুলির শব্দ শোনেন তারা।

শব্দ থেমে গেলে স্থানীয়রা বের হয়ে ইউ ক্যালিপটাস বাগান সংলগ্ন গলির মধ্যে পাশাপাশি রক্তাক্ত অবস্থায় তিনজনকে পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে শরিফ ও রোমানের মরদেহ উদ্ধার করে এবং আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় হোসেন (১৮) নামের এক যুবককে।

নিহত শরীফের বাবা দুদু মিয়া জানান, বাসায় রাতের খাবার খাওয়ার পর এক বন্ধুর ফোন পেয়ে রাত ১২টার দিকে বের হয় শরিফ। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে দেখেন ১৫/২০ জনের একটি দল এলাকায় দৌড়াদৌড়ি করে পালাচ্ছেন।

পুলিশের একটি সুত্র জানায়, স্থানীয় এক আওয়ামী লীগের নেতার অস্ট্রেলিয়া প্রবাসী মেয়ে সোমবার রাতে রিকশাযোগে নিশিন্দারা উপশহর যাওয়ার পথে মোস্তফাবিয়া মাদ্রাসার সামনে কয়েকজন যুবক রিকশা আটকিয়ে তাকে কটুক্তি করে। এর জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা পাওয়া গেছে। প্রাথমিক ভাবে জানা গেছে, একজন প্রবাসী নারীকে উত্যক্তের জের হতে খুনের ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি বলেন পুলিশের একাধিক টিম জড়িতদের শনাক্ত করতে রাত থেকেই কাজ শুরু করেছে।

এ সম্পর্কিত আরও খবর