কুমিল্লায় চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম, আটক ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2024-06-20 16:13:23

কুমিল্লায় ২ লক্ষ টাকা চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এসময় বাঁচাতে গিয়ে আরো দুজন আহত হয়। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) বিকেলে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার সদর দক্ষিণ মডেল থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় রফিকুল আলমের ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবী করে ইউপি চেয়ারম্যানের ছেলে জসিম ও তার সহযোগীরা। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে তারা। তাকে বাঁচাতে এলে আরো দুজনকে মারধর করে অভিযুক্তরা।

অভিযোগকারী রফিকুল আলম জানান, চাঁদা না দেয়ায় আমার ওপর হামলা করে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল লুট করে নিয়ে যায়। আমাকে বাঁচাতে আসলে আরো ২ জনকে বেধড়ক মারধর করে। আমি হামলাকারীদের বিচার চাই।

অভিযোগের বিষয়ে প্রধান অভিযুক্ত মো. জসিম জানান, আমাকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এ ঘটনায় জড়িত করা হয়েছে। আমি এবিষয়ে কিছু জানি না।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, ঘটনার পরপরই হারুন নামের একজনকে আটক করে থানায় নিয়ে আসি। এবিষয়ে একটি লিখিত অভিযোগ গ্রহণ করেছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর