ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস, হেলপার নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-06-27 12:54:49

ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহি একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে বাসের হেলপার পলাশ চন্দ্র দাসের (২৮) ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এই ঘটনায় কমপক্ষে আরো ১০ যাত্রী আহত হয়েছে।

নিহত পলাশ চন্দ্র দাস মুক্তাগাছার চক নারায়নপুরের গ্রামের কালী চরন দাসের ছেলে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় লাবিব কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকাগামী লেনে ওই দুর্ঘটনাটি ঘটে।

ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস

জানা যায়, ঢাকাগামী তানজিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পড়ে যায়। এতে ওই বাসের হেলপার পলাশ চন্দ্র দাস বাসচাপা পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থইে মৃত্যু হয়। ওই ঘটনায় কমপক্ষে আরও ১০জন আহত হয়েছেন। খবর পয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ এবং আহত একজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

ভালুকায় ফায়ার স্টেশনে সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান বলেন, সংবাদ পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনা কবলিত বাস থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় গ্রীনি আক্তার (২২) নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করা হয়।

ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস চালক পালিয়েছে এবং এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর