চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণের ঘটনায় আরও একজন গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-06-27 13:01:38

সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনে ১৯ বছরের এক তরুণীকে ধর্ষণের ঘটনায় খাবার সরবরাহকারী (ক্যাটারিং সার্ভিস) প্রতিষ্ঠান এস এ করপোরেশনের আরও এক কর্মীকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই ওই একই প্রতিষ্ঠানে কর্মরত।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে গ্রেফতারের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম।

তিনি বলেন, উদয়ন এক্সপ্রেস ট্রেনে তরুণী ধর্ষণের ঘটনায় হওয়া মামলায় আবদুর রব রাসেল নামে ২৮ বছর বয়সী আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনিও খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস এ করপোরেশনের কর্মী।

এর আগে, বুধবার ভোর সাড়ে চারটায় লাকসাম পার হওয়ার সময় চলন্ত ট্রেনের মধ্যেই উদয়ন এক্সপ্রেসে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়। ঘটনার পরপরই ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস এ করপোরেশনের তিন কর্মীকে গ্রেফতার করে রেলওয়ে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)। ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী ওই তরুণী চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলা করেছেন।

এদিকে, এ ঘটনায় খাবার সরবরাহকারী (ক্যাটারিং সার্ভিস) প্রতিষ্ঠান এস এ করপোরেশনের কার্যক্রম স্থগিত করেছে রেলওয়ে। চট্টগ্রাম-সিলেট রুটে চলাচলরত উদয়ন ও পাহাড়িকা এক্সপ্রেসে তারা খাবার সরবরাহ করতো। গতকাল (বুধবার) রাতে পূর্বাঞ্চল রেলওয়ের সহকারী প্রধান বাণিজ্যিক ব্যবস্থাপক মোহাম্মদ আবু বক্কর সিদ্দিকীর সই করা অফিস আদেশে কার্যক্রম স্থগিত করার বিষয়টি জানানো হয়। আদেশে ওই প্রতিষ্ঠানের কর্মচারীদের দ্বারা 'একটি অপরাধ সংঘটিত হয়েছে মর্মে প্রাথমিক তথ্য পাওয়া গেছে' বলে উল্লেখ করা হয়।

এস এ করপোরেশন নামে ক্যাটারিং সার্ভিসের প্রতিষ্ঠানটির মালিক কুমিল্লা জেলার লাকসাম থানার মোহাম্মদ শাহ আলম। রেলের বিভিন্ন ট্রেনে ক্যাটারিং সার্ভিস ও ঠিকাদারি ব্যবসা রয়েছে তার।

এ সম্পর্কিত আরও খবর