সুপারির বস্তায় বিদেশি রাইফেলসহ যুবক গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার | 2024-07-01 20:39:14

কক্সবাজারের টেকনাফ থেকে সুপারির বস্তায় লুকিয়ে বিদেশি জি-৩ রাইফেল নিয়ে যাওয়ার সময় এক যুবককে গ্রেফতার করেছে টেকনাফ থানা পুলিশ। টেকনাফ পৌরসভাস্থ ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১ জুলাই) টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে জানান, পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্টের মাধ্যমে টেকনাফ পৌরসভাস্থ ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে সকাল সাড়ে ৭টার সময় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি, রামু গর্জনিয়া দুই নাম্বার ওয়ার্ডের পূর্ব জুমছড়ি এলাকার বাসিন্দা মনির আহমেদের ছেলে মো. হেলাল উদ্দিন (২৫)। তবে হেলাল ধরা পড়লেও তার সাথে থাকা মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়নের পন্ডিতের ডেইল এলাকার বাসিন্দা লোকমান হাকিমের ছেলে মোহাম্মদ জুয়েল রানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আসামি মো. হেলালের কাছ থেকে সুপারির বস্তায় বিশেষ কায়দায় লুকানো সিলিং যুক্ত প্লাস্টিকের বাটসহ একটি বিদেশি জি৩ রাইফেল, (প্লাস্টিকের বাটসহ লম্বায় ৩৯.৫ ইঞ্চি), ২টি ম্যাগজিন এবং ৫০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়

পুলিশ জানায়, ধৃত আসামিকে জব্দকৃত অস্ত্র-গুলির বিষয়ে কোন বৈধ কাগজপত্র উপস্থাপন করিতে পারে নাই।

পুলিশ আরো জানায়, অবৈধ অস্ত্র-গুলি নিজ হেফাজতে রেখে ১৮৭৮ সনের অস্ত্র আইনে টেকনাফ মডেল থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর