খড়ের গাদায় আগুন লাগায় যুবককে কুপিয়ে হত্যা, আহত ১০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-07-01 21:38:11

ময়মনসিংহের ত্রিশালে খড়ের গাদায় আগুন দেয়া নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে মিলন মিয়া (৪০) নামে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে। এই আহত হয়েছে নারী-পুরুষসহ ১০ জন।

সোমবার (১ জুলাই) সকাল ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এর আগে ওই দিন ভোররাত ৩টার দিকে উপজেলার হরিরাপুর ইউনিয়নের চাউলাদি নামাপাড়া সরকার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিলন মিয়া ওই এলাকার মন্তাজ উদ্দিন গুইল্লার ছেলে। মন্তাজ উদ্দিন গুইল্লা শ্বশুর নাজিম উদ্দিন সরকারের বাড়িতে বসবাস করেন।

ত্রিশাল থানার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ দুলাল বলেন, স্থানীয় ভুট্টু ও হাবু রেজু সাহার সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন রাত আড়াইটার নিহত মিলন মিয়ার মামা ভুট্টুর খড়ের গাদায় কে বা আগুন ধরিয়ে দেয়। এ কারণে ভুট্টু মিয়া হাবু রেজু সাহাকে সন্দেহ করে গালাগালি করতে থাকেন। এতে হাবু রেজু সাহা ক্ষিপ্ত হয়ে তার লোকজন দেশিয় অস্ত্র নিয়ে ভুট্টু মিয়ার পরিবার ও মিলন মিয়ার উপর হামলা করে। এতে মিলন মিয়াসহ ভুট্টুর পরিবারের ১১ জন আহত হয়।

এসময় স্থানীয়রা টের পেয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে মিলন মিয়ার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে ঢাকা নেয়ার পথে মিলন মিয়া মারা যায়। পরে মিলন মিয়ার মরদেহ গাড়িতে করে নিয়ে বিকালে ত্রিশাল থানায় নিয়ে আসেন তার স্বজনরা।

ত্রিশাল থানার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, মরদেহ করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর