মাগুরায় জাতীয় ক্রীড়া ব্যক্তিত্বদের সংবর্ধনা দিল জেলা প্রশাসন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, মাগুরা | 2024-07-02 16:43:29

‘ভালো কাজের নাগরিক অনুশীলন, স্বীকৃতি দেবে মাগুরা জেলা প্রশাসন’ এই প্রতিপাদ্য সামনে নিয়ে মাগুরা জেলা থেকে বিভিন্ন সময়ে দেশের জাতীয় ক্রীড়াক্ষেত্রে অংশগ্রহণকারী ২২ জন কৃতি খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা প্রশাসন।  

মঙ্গলবার (২ জুলাই) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ চাঁদের হাটে সংবর্ধনা অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত থেকে প্রধান অতিথি ছিলেন ক্রিকেট অলরাউন্ডার মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

এ সময় বিভিন্ন সময় বাংলাদেশ জাতীয় দলে অংশগ্রহণকারী ফুটবল, ক্রিকেট, তাইকান্ডু, জুডো, কাবাডি, ভলিবল, শুটিংসহ বিভিন্ন খেলায় জাতীয় ভাবে কৃতিত্ব অর্জন করে মাগুরার মুখ উজ্জ্বল করায় ২২ জন খেলোয়াড়কে ভালো কাজের নাগরিক অনুশীলনের স্বীকৃতি হিসেবে ফুলের তোড়া, মেডেল ও শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানের সভাপতি মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ জানান, যেখানে গুণের কদর নেই সেখানে গুণির জন্ম হয় না। এই আপ্তবাক্যকে শিরোধার্য করে সহমর্মিতা ও সহানুভূতির মানবিক সমাজ বিনির্মাণের অংশ হিসেবে নাগরিকদের মধ্যে ভালো কাজের প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি করতে তিনি এ উদ্যোগ গ্রহণ করেছেন।

সাকিব আল হাসান অনলাইনে বলেন, মাগুরা জেলা ক্রীড়া শিক্ষা ও সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় অবস্থান তৈরি করেছে। এই অবস্থানকে আরো এগিয়ে নিতে ভালো কাজের স্বীকৃতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি এ কর্মসূচির সাফল্য ও সারাদেশে এমন কর্মসূচি ছড়িয়ে দেয়ার আশাবাদ ব্যক্ত করেন। 

এ সম্পর্কিত আরও খবর