নাটোরে দুর্বৃত্তের হামলায় বিএনপির কেন্দ্রীয় নেতাসহ আহত ৭

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2024-07-03 14:49:45

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চলা সমাবেশে যাওয়ার পথে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক প্রবীণ নেতা শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় বাচ্চুকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৭ জন।

বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত অন্যরা হলেন- জেলা শ্রমিক দলের দফতর সম্পাদক রফিকুল ইসলাম, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাব্বিরুল ইসলাম চপল ও বিএনপি নেতা মোহাম্মদ হিটলু। হামলায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন বলেন, চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে শহিদুল ইসলাম বাচ্চু বিএনপি কার্যালয়ে আসছিলেন। এ সময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

তিনি বলেন, তার হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে বিএনপি নেতা ফরহাদ আলী বলেন, বিএনপির একজন সিনিয়র নেতাকে দিনের বেলায় রাজপথে কুপিয়েছে সন্ত্রাসীরা। এমন ঘটনা দুঃখজনক। এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হোক।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, তিনজনকে কুপিয়ে জখম করার খবর শুনেছেন। সকাল থেকেই তিনিসহ পুলিশ সদস্যরা বিএনপির কার্যালয়ের সামনে ছিলেন। তবে সমাবেশে হামলার কোনো ঘটনা ঘটেনি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর